প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় না’গঞ্জ জেলা আইনজীবী সমিতির দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। ২৯ সেপ্টেম্বর রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সম্মেলন কক্ষে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পালন করেন আইনজীবীরা। একই সঙ্গে নারায়ণগঞ্জের এমপি একেএম সেলিম ওসমান ও এমপি শামীম ওসমান সহ সকল জনপ্রতিনিধিদের সুস্থ্যতা কামনা করে দোয়া পালন করা হয়। দোয়া মাহফিল শেষে সকল আইনজীবীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদদ মোহসীন মিয়ার পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামীলীগের সেক্রেটারি অ্যাডভোকেট খোকন সাহা, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফ, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, সাবেক জিপি অ্যাডভোকেট হুমায়ুন কবির, ভিপি কৌশূলি অ্যাডভোকেট এমদাদুল হক তারাজ উদ্দীন, নারী আইনজীবী নেতা অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আহম্মদ ভূ্ইঁয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ^াস, ক্রীড়া সম্পাদক মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নূসরাত জাহান তানিয়া ও অ্যাডভোকেট সৈয়দ মশিউর রহমান সহ অন্যান্য আইনজীবীগণ।