সরকারি তোলারাম কলেজে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তার দীর্ঘায়ু কামনায় নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে হয়েছে যেখানে শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

২৮ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের উদ্যোগে কলেজ প্রাঙ্গনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় সভা অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ।

এ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলেজের উপাধ্যক্ষ শাহ মোহাম্মদ আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদের সভাপতি জীবন কৃষ্ণ মোদক সহ বিভিন্ন বিভাগের শিক্ষকগণ।

প্রধান অতিথির বক্তব্যে বেলা রানী সিংহ বলেন, বাংলাদেশের উন্নয়ণে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। বাংলাদেশকে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি মুক্ত করে দেশের মানুষের কল্যাণে কাজ করছেন আমাদের প্রধানমন্ত্রী। তার মত প্রধানমন্ত্রী পেয়ে আমরা ধন্য।

ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান রিয়াদ তার বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রীর হাতকে শক্তশালী করতে নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার গণমানুষের নেতা এমপি একেএম শামীম ওসমানের নেতৃত্বে আমরা ছাত্র সমাজ ঐক্যবদ্ধ রয়েছি। আমাদের দেশকে নিয়ে নানা ষড়যন্ত্র চলছে। তাই ছাত্র সমাজকেই সজাগ থাকতে হবে। পাশাপাশি দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে আমরা তৎপর রয়েছি। কোন অপশক্তি আমাদের ছাত্র সমাজকে রুখতে পারবে না।’