আওয়ামীলীগ নেতার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিলে তৈমূর আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ রশিদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ২৫ সেপ্টেম্বর বুধবার ঢাকাস্থ নারায়ণগঞ্জ জেলা সমিতির উদ্যেগে নারায়ণগঞ্জ জেলা সমিতির অর্থ সম্পাদক এমএ রশিদের রোগমুক্তি, দোয়াপাঠ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে নারায়ণগঞ্জ জেলা সমিতির সহ-সভাপতি অ্যাডভাকেট কাজী সাজাওয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, এমএ রশিদ একজন মুক্তিযোদ্ধা ও দলমত নির্বিশেষে একজন ভাল লোক। মহান আল্লাহতায়লা তার অসুস্থতা দূর করে আমাদের মাঝে ফিরাবেন। তিনি নারায়ণগঞ্জ জেলা সমিতির যেমন নিবোদিত প্রাণ তেমন তিনি নির্বাচিত উপজেলার চেয়ারম্যান হিসেবে জনগণের একজন প্রাণ প্রিয় ব্যক্তি।

রোগমুক্তি কামনায় আরো বক্তব্য রাখেন- সমাজ সেবক লায়ন মোজাম্মেল হক ভূইয়া, সিদ্দিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, জেলা সমিতির সাধারণ সম্পাদক কেএম আবু হানিফ হৃদয়. ডা. ওয়াজেদুর রহমান, মোঃ মনির হোসেন, মুক্তিযোদ্ধা আয়েত আলী, ডা. গোলাম মোস্তফা। মোনাজাত করেন সমিতির ধর্ম সম্পাদক হাফেজ খালেদ হোসেন।