সন্ত্রাসী গ্রেপ্তার করতে পুলিশের ৫ রাউন্ড গুলি, ৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দরের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী সালাউদ্দীন সালুকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। ২১ সেপ্টেম্বর শনিবার গভীর রাতে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম এসআই মিজানের নেতৃত্বে অস্ত্র ও মাদকবিরোধী অভিযান চালিয়ে বন্দর এলাকা থেকে সালুকে গ্রেপ্তার করে।

জেলা পুলিশ জানায়, বন্দর থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে যে নারায়ণগঞ্জ জেলা পুলিশের তালিকাভুক্ত মাদক সম্রাট ও সন্ত্রাসী সালাউদ্দিন সালুকে বাগবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

শীর্ষ এই মাদক ব্যবসায়ী নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনগঞ্জ এলাকার শফিকুল ইসলামের ছেলে। গ্রেপ্তারের সময় সালাউদ্দীন সালুর দেহ তল্লাশি করে পয়েন্ট ২২ বোরের বিদেশী রিভালবার ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সন্ত্রাসী সালুকে গ্রেপ্তারের সময় পুলিশের উপর হামলা চালানো হয়। ওই সময় আসামীরা পুলিশের ব্যবহৃত হাইস গাড়িও ভাংচুর করে। তখন পুলিশ নিজের জানমাল ও সরকারী অস্ত্র-গুলি এবং আসামির নিরাপত্তা রক্ষার্থে এসআই মিজান তার নামে ইস্যূকৃত সরকারি পিস্তল থেকে ৪ রাউন্ড গুলি এবং এসআই মাহফুজ তার ইস্যূকৃত সরকারী পিস্তল থেকে ১ রাউন্ড গুলি এবং কনস্টেবল রমজান তার ইস্যূকৃত সরকারী সর্টগান হইতে ৫ রাউন্ড রাবার বুলেট এবং কনস্টেবল হাদি তার ইস্যূকৃত সরকারী সর্টগান থেকে ৪ রাউন্ড রাবার বুলেট ফাঁকা ফায়ার করলে তাৎক্ষণিকভাবে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে এসআই মিজান, এসআই মাহফুজ এবং কনস্টেবল নাদিম আহত হন।

জেলা পুলিশ আরও জানায়, এই ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে। সালুুর বিরুদ্ধে এর আগেও আরও ৪টি মামলা রয়েছে।