দীর্ঘ ধারাবাহিক শুরু করতে যাচ্ছেন পরিচালক আশফাক নওশের

ছবি- তিন পন্ডিত এর শূটিং এর সময় অভিনেত্রী লারা লোটাসকে স্ক্রিপ্ট বুঝিয়ে দিচ্ছেন পরিচালক আশফাক নওশের।

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘আমরা যারা যে পেশাতেই থাকিনা কেন, প্রায় প্রত্যেকেই নিজ পেশার দিক থেকে কোন না কোন ভাবে চোর।’ কথাটি বলছিলেন লেখক বশির আহমেদ। তার মতে, দেশের প্রতিটি পেশার ভেতরই এই চোর লুকায়িত। কেউ অফিসের বসের কাছে চোর, কেউ মায়ের কাছে, স্ত্রী’র কাছে, সন্তানের কাছে, আত্মীয় স্বজনের কাছে, এক ব্যবসায়ী অপর ব্যবসায়ীর কাছে, বন্ধু বন্ধুর কাছে, ভাই ভাইয়ের কাছে। এমন কি কোন কোন ক্ষেত্রে নিজের বিবেকের কাছেও অনেককে নিজের কাছে চোর হতে হয়। আর এমনই ধারণা থেকে লেখক বশির আহমেদ লিখেছেন দীর্ঘ ধারাবাহিক ‘নেশা চোর’।

দীর্ঘ এ ধারাবাহিকটি পরিচালনা করছেন তরুণ পরিচালক আশফাক নওশের। পরিচালক জানান, চলতি মাসের শেষ সপ্তাহের যে কোন দিন গাজীপুরের কোন এক নিরিবিলি পরিবেশে নাটকটি’র শুটিং শুরু হতে যাচ্ছে।

নওশের জানান, লেখক যে চিন্তা থেকে নাটকটি লেখায় হাত দিয়েছেন তার ধারণা, কম করে হলেও হাজার পর্ব অতিক্রম করবে গল্পটি।

ছবি- নাটকের শূটিং দৃশ্য…

গ্রাম আর শহর ভিত্তিক নানা ঘটনা নিয়ে রচিত এ গল্পে অভিনয় করবেন দেশের স্বনামধন্য অভিনেতা, অভিনেত্রী ও অভিনয়কর্মীরা। একটি বে-সরকারী স্যাটেলাইট চ্যানেলের সাথে নাটকটি সম্প্রচারের জন্য একটি প্রাথমিক চুক্তিও হয়েছে বলে জানান পরিচালক।

জুলহাস উদ্দিনের মুল ভবনায় ও আশফাক নওশের এর পরিচালনায় খন্ড নাটক ‘হঠাৎ একদিন’ সম্প্রতি দেখা যাবে একটি বে-সরকারী স্যাটেলাইট চ্যানেলে।

এছাড়া, গেল ঈদুল আযহায় একটি বে-সরকারী স্যাটেলাইট চ্যানেলে সম্প্রচারিত আশফাক নওশের পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘তিন পন্ডিত’ মিডিয়া পাড়ায় বেশ আলোচিত হয়।