সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী নয়ন বন্ড গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অস্ত্র ও সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী নয়ন বন্ডকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। ১৫ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাতে নয়ন বন্ডকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নয়ন বন্ড উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের জাকির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁ থানা সহ বিভিন্ন থানায় ৫টি অস্ত্র মামলা মিলিয়ে ১১টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুুলিশ।

সোনারগাঁ থানা পুুলিশের এসআই আবুল কালাম আজাদ জানান, গ্রেপ্তারকৃত নয়ন বন্ড দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসা করার জন্য একটি সংঘবন্ধ বাহিনী গঠন করে। সেই বাহিনীর নাম দেয়া হয় নয়ন বন্ড। এ বাহিনীর মাধ্যমে নয়ন বিভিন্ন অপরাধ ও মাদকের চালান কক্সবাজার থেকে এনে উপজেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। নয়নের বাবা জাকিরও পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

তিনি আরো জানান, রবিবার বিকেলে নয়ন বন্ড তার সহযোগীদের নিয়ে মোগরাপাড়া চৌরাস্তায় তার নিয়ন্ত্রন নিতে বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে মহড়া দেয়। পুলিশ খবর পেয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চালালে সে তার সহযোগীদের নিয়ে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে নয়ন বন্ডকে গ্রেপ্তার করা হয়।