সোনারগাঁয়ের সাবেক পৌর কাউন্সিলর মোশারফ রিমান্ডে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

একটি চাঁদা দাবির মামলায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভাার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনকে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। নারায়ণগঞ্জের আজমেরী ওসমানের নাম ব্যবহার করে একটি রপ্তানীমুখী পোশাক তৈরী কারখানার ম্যানেজারের কাছে চাঁদা দাবি এবং প্রাণনাশের হুমকি ধমকির ঘটনার মামলায় তাকে এক দিনের রিমান্ডের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

১৬ সেপ্টেম্বর সোমবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এর আদালতে পুলিশ মোশারফ হোসেনের ৫ দিনের রিমান্ডের আবেদন করলে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে র‌্যাব-১১ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে লায়ন মোশারফকে উপজেলার টিপুরদি এলাকার তার নিজ বাসভবন থেকে গ্রেপ্তার করে এবং পরবর্তীতে তাকে বন্দর থানায় সোপর্দ করেন।

গ্রেপ্তারকৃত মোশারফ হোসেন সোনারগাঁও পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং টিপুরদি এলাকার নুরুল ইসলামের ছেলে।

গ্রেপ্তারের পর বন্দর থানা পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি প্রয়াত নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে সোনারগাঁও পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ গত ৮ সেপ্টেম্বর বিকেল ৫টায় বন্দর উপজেলার কামতাল গ্রামে অবস্থিত টোটাল ফ্যাশন গার্মেন্টের জিএম কবিরুল ইসলামের কাছে মোবাইলে ৮হাজার ৫শ বস্তা সিমেন্ট দাবি করে। যার মূল্য ৪ লাখ ২০ হাজার টাকা। অন্যথায় দাবিকৃত চাঁদা না দিলে কারখানা বন্ধ করে দিবে এবং প্রাণ নাশের হুমকি ধমকি ভয়ভীতি দেখায়। জিএম কবিরুল গার্মেন্ট কর্তৃপক্ষকে চাঁদা দাবির ঘটনাটি র‌্যাব-১১কে অবগত করেন।

এ ঘটনায় ওই গার্মেন্টের জিএম কবিরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার সকালে লায়ন মোশারফকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।