স্থায়ী জামিন পেলেন সাংবাদিক রফিকুল্লাহ রিপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ ও ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ মামলায় স্থায়ী জামিন পেয়েছেন অনলাইন নিউজ পোর্টাল ‘জাগো নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’ এর প্রধান নির্বাহী রফিকুল্লাহ রিপন।

১৫ সেপ্টেম্বর রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমানের আদালতে আত্মসমর্পন করে স্থায়ী জামিনের আবেদন করলে আদালত রিপনের জামিন আবেদন মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানাগেছে, এর আগে রফিকুল্লাহ রিপন গত ৩০ জুলাই হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের বেঞ্চ হতে ৬ সপ্তাহের আগাম জামিন পান।

এখানে উল্লেখ্যযে, সংবাদ প্রকাশের জের ধরে সাদ্দাম হোসেন শুভকে ২নং আসামী ও রাজনকে ১নং আসামী করে এক নারী গত ২৪জুন ফতুল্লা মডেল থানায় পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

ওই মামলায় সাদ্দাম হোসেন শুভ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন যেখানে রফিকুল্লাহ রিপনের নাম উল্ল্যেখ করেন। ওই জবানবিন্দর উচ্চ আদালত থেকে জামিন নেন রিপন।

পরবর্তীতে আজ রবিবার মো. রফিকুল্লাহ রিপন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত তাকে জামিন দেন।
জামিন শুনানিতে আসামি পক্ষেরর আইনজীবী ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারি অ্যাডভোকেট খোকন সাহা ও অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু সহ অ্যাডভোকেট মো.মনির হোসেন ও অ্যাডভোকেট মো.কামাল হোসেন সহ বেশকজন আইনজীবী।