গৃহবধূঁর গোসলের দৃশ্য ভিডিও করে ব্লাকমেইলের চেষ্টা, ফতুল্লার নাঈম গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী রাজাপুর এলাকায় গৃহবধূঁর গোসলের দৃৃশ্য ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে মোটা অংকের টাকা দাবি ও কু-প্রস্তাব দেয়ার অভিযোগ নাঈম ইসলাম নামের একজনকে গ্রেপ্তার করেছে পুুলিশ। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের শেষে ১৩ সেপ্টেম্বর শুক্রবার পুলিশ নাঈম ইসলামকে গ্রেপ্তার করে।

এ মামলা সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন বক্তাবলী রাজাপুর এলাকার মৃত নেওয়াজ আলীর ছেলে মো. মনির হোসেনের প্রতিবেশি মো. আবুল মিস্ত্রি। আবুলের ছেলে নাইম ইসলাম সু-কৌশলে মনির হোসেনের স্ত্রীর গোসলের দৃশ্য ভিডিও ধারণ করে।

এরপর গত ১১ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টায় মনিরের স্ত্রীর ইমু নম্বরে নাঈম ইসলাম তার ০১৯০৮৩১৫৬০০ নম্বর ইমু দিয়ে গোসলের অশ্লীল ভিডিও দেয়। এ সময় নাঈম ইসলাম মনিরের স্ত্রীর কাছে মোটা অংকের টাকা চায় ভয়েস এসএমএস দেয়। এরপর শারীরিক সম্পর্ক করার প্রস্তাবও দেয়।

যদি নাঈমের শর্তে মনিরের স্ত্রী রাজি না হয়, তাহলে গোসলের দৃশ্য ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দিয়ে ভাইরাল করার হুমকি প্রদান করে। পরে মনিরের স্ত্রী তার স্বামীকে সব কিছু জানালে তারা গত ১৩ সেপ্টেম্বর ফতুল্লা মডেল থানায় এসে মামলা দায়ের করে। পুলিশ এই মামলায় নাঈম ইসলামকে গ্রেপ্তার করে।