প্রশাসনে সুশাসন নিশ্চিত করতে ডিসি বরাবর স্মারকলিপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রশাসনে সুশাসন নিশ্চিত করার দাবিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দীন বরাবর স্মারকলিপি দিয়েছে নারায়ণগঞ্জ জেলা জাসদ।

৮ সেপ্টেম্বর রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদানে নারায়ণগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী সহ আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি এ কে ইব্রাহিম, সৈয়দ হোসেন, হাবিবুল্লাহ মাস্টার, হাবিবুল্লাহ হবু, সেলিম সিকদার সহ নেতৃবৃন্দরা।

স্মারকলিপি শেষে নারায়ণগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী বলেন, সরকারের উদ্যোগ প্রশাসনের ভূমিকা ও জনগণের সমর্থনে জঙ্গিবাদ-সন্ত্রাস-সহিংসতা-অন্তর্ঘাত-নাশকতা-আগুন সন্ত্রাস-অশান্তির রাজনীতি কোনঠাসা হয়েছে। দেশ শান্তি-স্থিতিশীলতা উন্নয়ন উৎপাদনের পথে এগিয়ে চলছে। দেশের সাধারণ মানুষের সুফল ভোগ করছে। কিন্তু দুর্নীতি লুটপাট দলবাজি ক্ষমতাবাজী চাঁদাবাজী ক্ষমতার অপব্যবহার গুন্ডামী নারী ও শিশু নির্যাতন ধর্ষণ মাদকের দাপটসহ সামাজিক অনাচার অবিচার আশংকাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। ক্ষেত্র বিশেষে অপরাধীরা রাজনৈতিক ক্ষমতার মদদপুষ্ট হয়ে প্রশাসনকি আশ্রয় প্রশ্রয়ে বেপরোয়া হয়ে উঠেছে।

ডিসি জসিম উদ্দিন বলেন, জেলা জাসদের সহযোগিতা জন্য প্রস্তুত রয়েছে জেলা প্রশাসন। আপনারা আমাদের সহযোগিতা করুণ, আমরা আপনাদের সহযোগিতা অবশ্যই করবো। আপনাদের এই স্মারকলিপি দ্রুত ঢাকা উদ্দেশ্যে পাঠানো হবে।