নারায়ণগঞ্জ জেলা সমিতির কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা সমিতির কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে নারায়ণগঞ্জ-১ আসনের এমপি এবং পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) সভাপতি এবং ঢাকা চাটার্ড কমার্স কলেজের চেয়ারম্যান কে.এম আবু হানিফ হৃদয়কে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদী ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

৭ সেপ্টেম্বর শরিবার জাতীয় প্রেসক্লাবে এ কমিটি ঘোষণা করা হয়। এ সময় নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক সেনা প্রধান কেএম সফিউল্লাহ (বীর উত্তম) উপস্থিত ছিলেন।

কমিটিতে সহ-সভাপতি পদে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি ও সাবেক সচিব এসএম আকরাম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, শিল্পপতি বজলুর রহমান সিআইপি, অ্যাডভোকেট কাজী সাজাওয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, শিল্পপতি মনির হোসেন সিআইপি, এসএম জাহাঙ্গীর হোসেন।

যুগ্ম সম্পাদক পদে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মীর আব্দুল আলীম, নুর খান, হাজী আক্তার হোসেন, অর্থ সম্পাদক পদে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ রশিদ, শিক্ষা সম্পাদক পদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডিন ড. আব্দুল আজিজ, স্বাস্থ্য সম্পাদক পদে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. আসলাম হোসেন, আইন সম্পাদক পদে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ডা.ওয়াজেদুর রহমান, আপ্যায়ন সম্পাদক পদে কামাল হোসেন পলাশ ও অ্যাডভোকেট শামসুন্নাহার বাঁধন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সাংবাদিক শরীফ উদ্দিন সবুজ ও প্রথম আলোর সোনারগাঁ প্রতিনিধি মো. মনিরুজ্জমান মনির।

প্রধান উপদেষ্টা নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান এবং ১নং সদস্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।