আড়াইহাজারে পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত-১৫

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে টাকা পাওনা নিয়ে দ্বন্দ্বের জেরে দুইপক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় অন্তত ১৫জন আহত হয়েছেন। আহতদের মধ্যে সামাদ, লিটন, এমদাদুল হক, রইছা বেগম, ছালাম, খোদেজা, সুমন ও রিয়াজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন।

৭ সেপ্টেম্বর শনিবার সকালে একপক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। শুক্রবার রাত ১১টায় স্থানীয় কালাপাহাড়িয়া ইউনিয়নের কদমীরচর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পুলিশ গেলেও কাউকে আটক করতে পারেনি।

জানা গেছে, কয়েক মাস আগে ভিসা দেওয়ার কথা বলে কদমীরচর এলাকার সামাদ তার নিকট আত্মীয় রিয়াজের কাছ থেকে মোটা অংকের টাকা নেন। পরে ভিসা না দিয়ে নানা তিনি তালবাহানা করতে থাকেন।

শুক্রবার রাতে পাওনা টাকা ফেরত চাইলে তাদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ পর্যায়ে লাঠিসোটা ও ধাঁরালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের অন্তত ১৫জন আহত হয়।

কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিজয় কুমার কর্মকার বলেন, ‘খবর পেয়ে রাতে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। শুনেছি উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন।’ তিনি আরো বলেন, একপক্ষ থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছেন।