‘দলমত বুঝিনা, সেলিম ওসমান ছাড়া চিনিনা’

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, সেলিম ওসমান অর্থের লোভে কোন নোংড়া রাজনীতি করেনা। তিনি জনগণের জন্য রাজনীতি করেন। যেখানেই ক্ষুধার্থ মানুষ সেখানেই সেলিম ওসমান, যেখানে অসহায় মানুষ সেখানেই সেলিম ওসমান। তিনি বন্দরের উন্নয়নের রুপকার পৃথিবীর কোন এমপির নিজের পকেট থেকে ৭৩ কোটি টাকা খরচ করার ইতিহাস নেই।

১৪ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় থানার কলাগাছিয়া ইউনিয়নের হাজরাদী এলাকায় একেএম সেলিম ওসমানের নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেলোয়ার হোসেন প্রধান আরো বলেন, এই আসনে কত এমপি এলো আর গেলো। কি পেয়েছেন আপনারা তাদের কাছে? আকরাম সাহেবরা নির্বাচন এলেই বক্তব্যের ফুলঝুড়ি দিয়ে বৈতরনী পাড় হয়। তিনি তো নির্বাচনের পরেই উত্তরা চলে যাবেন। তাই আসুন একসাথে বলি- দলমত বুঝিনা সেলিম ওসমান ছাড়া চিনি না।

জাতীয়পার্টির নেতা পিয়ার জাহান ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি বাচ্চু মিয়া প্রধান, জাতীয়পার্টির নেতা মঞ্জুর হাসান মঞ্জু, হাজী সফিউদ্দিন, জামান মেম্বার ও মোসলেহ উদ্দিন মেম্বার প্রমূখ।