আড়াইহাজারে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে। ২সেপ্টেম্বর সোমবার গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, আগের দিন রাতের বিভিন্ন সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক বিক্রিকালে তাদের গ্রেপ্তার করা হয়। এরা হলো- ঢাকার বাড্ডা থানাধীন সাতারকুল উত্তরপাড়া এলাকার কাবদুলের ছেলে রাহাত, জহিরুল ইসলামের ছেলে ইমরান, একই এলাকার আক্তার হোসেনের ছেলে আহমেদ।

অন্যদিকে স্থানীয় ছনপাড়া পুলিশ চেকপোষ্টে তল্লাশি করে এদের কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। একই রাতে রুপগঞ্জ থানাধীন নোয়াগাও এলাকার সোবহানের ছেলে আরমান ও স্থানীয় বান্টি দক্ষিণপাড়া এলাকার মৃত শহন আলীর ছেলে আবু তাহের মিয়াকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে ১৫পিস ইয়াবা উদ্ধার করা হয়।

স্থানীয় বালিয়াপাড়া স্কুল এন্ড কলেজের পাশ থেকে মৃত সাধু মিয়ার ছেলে রিপনকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা (ট্যাবলেট) উদ্ধার করা হয়।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ‘মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। মাদকের বিরুদ্ধে পুলিশ জিরোট্রলারেন্স নীতিতে চলছে। কাউকেই ছাড় দেওয়া হবে না।’