জামালপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণে নারায়ণগঞ্জের ‘স্লোগান’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘স্লোগান হোক মানবিকতার, স্লোগান হোক সৃষ্টিশীলতার, স্লোগান হোক উৎকর্ষ সাধনে, স্লোগান হোক একসাথে বাঁচার আনন্দময়তায়’ এই স্লোগানকে অন্তরে ধারণ করে জামালপুরের দেওয়ানগঞ্জ থানার ফুটাঙ্গী বাজার গ্রামের প্রায় ১ হাজার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে নারায়ণগঞ্জের ‘স্লোগান’ নামক সামাজিক সংগঠন।

২ সেপ্টেম্বর সোমবার সকাল থেকে ‘স্লোগান’ সংগঠনের সিনেটর নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানির নেতৃত্বে সংগঠনের সদস্যরা দুঃস্থদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এর আগে সংক্ষিপ্ত এক বক্তব্যে বন্যার্তদের উদ্দেশ্যে সাফায়েত আলম সানি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বাস্তবায়ন করার জন্য আমরা কাজ করছি। বঙ্গবন্ধুর আদর্শ ছিল এই বাংলাদেশের দুঃখী মেহেনতি মানুষ যেন দু’বেলা দু’ মুঠো খেতে পারে। তার সেই আদর্শকে বাস্তবায়ন করার জন্যই আমরা স্লোগান সামাজিক সংগঠনের পক্ষ থেকে আপনাদের বন্যার্তদের মাঝে এসেছি ত্রাণ নিয়ে।

তিনি আরও বলেন, আমরা স্লোগান সামাজিক সংগঠনের সদস্যরা হয়তো আর্থিকভাবে কেউই তেমন স্বচ্ছল না, কিন্তু আমাদের মধ্যে সেই মানবিক বোধটা আছে যে আমার দেশের কোন মানুষ যদি দুঃখ কষ্টে থাকে তাহলে তাদের পাশে দাড়ানোটা হবে আমাদের নৈতিক দায়িত্ব। সেই নৈতিক দায়িত্ববোধ থেকেই আমাদের ক্ষুদ্র প্রয়াস।

এসময় স্লোগান সামাজিক সংগঠনের অন্যান্য সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন- শেখ মিজানুর রহমান সজিব, মোঃ আরিফ হোসেন, শেখ রফিকুল ইসলাম রায়হান, মোঃ ইশতিয়াক আল কাফী, ফাহিম ভূঁইয়া এমিল, আহমেদ হৃদয়, শাহাদাৎ হাসান পাঠান সৈকত ও পারভেজ আহমেদ রনক।

জামালপুর ইউনিয়ন ছাত্রলীগের সার্বিক সহযোগীতা ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- জামালপুর জেলা ছাত্রলীগের সদস্য ও চুকাইবারি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হযরত আলী, জামালপুর জেলা ছাত্রলীগের আপ্যায়ণ বিষয়ক সম্পাদক আবাদুল্লাহিল বারী রাজু, হাফিজুর রহমান, শামসুল হুদা রতন ও কামরুল হাসান প্রমুখ।