দুই বন্ধুর লড়াই: এসপির কাছে হেরে গেল ডিসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রীতি ফুটবল খেলায় নারায়ণগঞ্জ জেলা পুুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের কাছে ৪-১ গোলে হেলে গেলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দীন। যেখানে পুলিশ সুপার হারুন নিজেই করেছেন দুটি গোল। তবে আড়াইহাজারে এমপির সঙ্গে পুলিশ সুপারের প্রীতি ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসপি হারুন জানিয়েছেন জেলা প্রশাসক জসিমউদ্দীন তার বন্ধু। সেই দুই বন্ধুর লড়াই হলো এবার খেলার মাঠে। যেখানে হারলেন ডিসি।

জানাগেছে, ১ সেপ্টেম্বর রবিবার বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স মাঠে প্রথম বারের মতো নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজন করা হয় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক একাদশ বনাম পুলিশ সুপার একাদশ এর মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক একাদশের অধিনায়কত্ব করেন জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন এবং পুলিশ সুপার একাদশের অধিনায়কত্ব করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের কর্ণধার, অভিভাবক এবং নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

উক্ত খেলায় জেলা প্রশাসক একাদশ ১ গোল এবং পুলিশ সুপার একাদশ ৪টি গোল করে। পুলিশ সুপার একাদশ দল বিজয়ী হয়। পুলিশ সুপার একাদশের পক্ষে ২টি গোল
করেন পুলিশ সুপার, ১টি গোল করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, অপর একটি গোল করেন বিআরটিএ এর ডিপো ম্যানেজার এবং জেলা প্রশাসক একাদশের পক্ষে ১টি গোল করেন জেলা প্রশাসক জসিমউদ্দীন। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মধ্যে মেডেল ও ট্রফি বিতরণ করেন জেলা প্রশাসক এবং পুলিশ সুপার।