আওয়ামীলীগ নেতা চঞ্চল ডেঙ্গু জ্বরে আক্রান্ত, দোয়া প্রার্থনায় কাউন্সিলর সজল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মাহাবুবুল আলম চঞ্চল। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানির আপন ভাই। যার মধ্যে নাজমুল আলম সজল হলেন চঞ্চলের বড় ভাই।

জানাগেছে, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মাহাবুবুল আলম চঞ্চল। একই সঙ্গে তিনি ২৬ ও ২৭নং লক্ষ্মীনারায়ণ বালক-বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি এবং বিশিষ্ট ব্যাবসায়ী সমাজসেবক ও শিক্ষানুরাগী। তার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তার বড় ভাই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল।

ছোট ভাইয়ের দ্রুত আরোগ্য লাভে সকলের কাছে দোয়া চেয়ে কাউন্সিলর সজল বলেন, ‘সারা দেশে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়ছে। আমরা একটু সচেতন হলেই ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া যায়। ডেঙ্গু প্রতিরোধে আমাদের নিজের দায়িত্ব নিজেদের নিতে হবে। নিজেদের চারপাশের পরিবেশ পরিচ্ছন্নতার মাধ্যমে ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া যাবে। সম্প্রতি আমার ছোট ভাই চঞ্চল ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে। তার প্রাথমিক চিকিৎসা চলছে। সবাই আমার ছোট ভাইয়ের জন্য দোয়া করবেন। যেন দ্রুত সুস্থ হয়ে সে আমাদের মাঝে ফিরে আসতে পারে।’

উল্লেখ্য, মাহাবুবুল আলম চঞ্চল সাবেক নারায়ণগঞ্জ পৌরসভার কমিশনার, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট হোসিয়ারী ব্যাবসায়ী মরহুম শেখ নিজাম আলমের ২য় ছেলে। তার বড় ভাই শেখ নাজমুল আলম সজল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি, বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক এবং ২৬ ও ২৭নং লক্ষ্মীনারায়ণ বালক-বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি। ছোট দুই ভাইয়ের একজন শেখ সাইফুল আলম টুটুল বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক এবং সর্বকনিষ্ঠ শেখ সাফায়েত আলম সানি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি।