কাশিপুরে শামীম ওসমানের পক্ষে গণজোয়ার

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের বর্তমান এমপি ও নৌকা প্রতীকের প্রার্থী একেএম শামীম ওসমানের পক্ষে ফতুল্লার কাশিপুর এলাকায় গণজোয়ার সৃষ্টি করে দেখালেন ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল। কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের বিশাল এই শোডাউনটির উদ্বোধন করেন তিনি।

১৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে ফতুল্লা থানাধীন কাশীপুরের খিল মার্কেট এলাকা থেকে ছাত্রলীগের নৌকার প্রচারণা কর্মসূচি শুরু হয়। কর্মসূচিটির উদ্বোধন করে বক্তব্য রাখেন এম সাইফুল্লাহ বাদল।

কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে তাক লাগানো আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি শামীম ওসমানের ছবি সম্বলিত বিশাল ফেস্টুনসহ জাতীয় পতাকার আদলে বিশাল নৌকা নিয়ে প্রচারণা চালান ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী।

এতে ছাত্রলীগের প্রচারণা গণজোয়ারে পরিনত হয়। পাশাপাশি নৌকার শ্লোগানে প্রকম্পিত হয় কাশীপুরের রাজপথ। প্রচারণায় সাধারণ ভোটারদেরও দৃষ্টি আকর্ষন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রচারণায় উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুণরায় নির্বাচিত করার আহ্বান জানান এম. সাইফুল্লাহ বাদল।

প্রচারণা কর্মসূচির আয়োজনে ছিলেন- কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফাহাদ সরদার, শরীফ হোসেন, সোলাইমান ইমরান, রিয়াজ উদ্দিন কবির, দিপ্ত সিকদার, আব্দুল্লাহ আল শিহাব, আরাফউল্লাহ মহান ও রকি প্রমুখ।

প্রচারণায় উপস্থিত ছিলেন- কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাত্তার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান শ্যামল, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহীন আলম, ছাত্রলীগ নেতা আল-আমিন, সৌরব, কাউছার, নাসিম, অলিন্দ, হৃদয়, আহাদ, লিমন, রাব্বি, তানিল ও মিন্টন প্রমূখ।