কাউন্সিলর সাদরিলকে নিয়ে নৌকার পক্ষে নামলেন অয়ন ওসমান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

বিএনপির সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দীনের ছেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিলকে নিয়ে নৌকার পক্ষে প্রচারণা শুরু করেছেন অয়ন ওসমান। নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের বর্তমান এমপি ও আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী একেএম শামীম ওসমানের পক্ষে ৫নং ওয়ার্ড থেকে অয়ন ওসমান এই নির্বাচনী প্রচারণা শুরু করেন।

নেতাকর্মীরা জানিয়েছেন, নারায়ণগঞ্জের উন্নয়নের স্বার্থে এমপি একেএম শামীম ওসমানের বিকল্প নাই। দল মত নির্বিশেষে সবাই আমরা প্রতিশ্রুতিবদ্ধ হয়ে সবাই মিলে দিব এবার নৌকায় ভোট। সেই লক্ষেই কুশল বিনিময় করছেন তরুণ সমাজের অহংকার একেএম অয়ন ওসমান ও বিএনপির সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দীনের ছেলে গোলাম মুহাম্মদ সাদরিল। এসময় কাউন্সিলর সাদরিল অয়ন ওসমানকে স্বাগত জানান। প্রতিটি ওয়ার্ডে গিয়ে অয়ন ওসমান নির্বাচনী প্রচারণায় যাবেন।

১৪ ডিসেম্বর শুক্রবার অয়ন ওসমান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড এলাকায় নৌকার পক্ষে প্রচারণা চালান। সাধারণ মানুষের কাছে তিনি শেখ হাসিনার সরকারের হাজারো উন্নয়ন চিত্রের লিফলেট বিলি করেন। প্রথমে তিনি যান গিয়াসউদ্দীনের বাসায়। সেখান থেকে কাউন্সিলর সাদরিলকে সঙ্গে নিয়ে এ প্রচারণা চালান। প্রথমে অয়ন ওসমান কাউন্সিলর সাদরিলের হাতে উন্নয়নের প্রচারপত্র তুলে দেন।

ওই সময় অয়ন ওসমানের সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল প্রধান, ছাত্রলীগ নেতা শাহরিয়ার রহমান বাপ্পী সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা। কাউন্সিলর সাদরিলের সঙ্গে ওই সময় স্থানীয় মান্যগণ্য ব্যক্তিরাও নৌকার পক্ষে ভোট প্রার্থনায় ৫নং ওয়ার্ডে গণসংযোগ করেন।

এখানে উল্লেখ্যযে, এ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মুফতি মনির হোসাইন কাসেমী। এ আসনে মুফতি মনির হোসাইন কাসেমীর চেয়ে জনপ্রিয়তায় ব্যাপক এগিয়ে রয়েছেন শামীম ওসমান যিনি প্রায় ৭ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। এছাড়াও ডিএনডি জলাবদ্ধতার মেগা প্রকল্পের কাজ বাস্তবায়নের পথে যা শামীম ওসমানের মাধ্যম হয়েছে।