এরশাদ আমাকে শান্তির পথ দেখিয়েছেন: সেলিম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ নারায়ণগঞ্জ-৫(সদর-বন্দর) আসনের জাতীয়পার্টির এমপি একেএম সেলিম ওসমানকে শান্তির পথ দেখিয়েছেন বলে দাবি করেছেন এমপি সেলিম ওসমান নিজেই। তিনি বলেছেন, জাতীয় পার্টি কখনো প্রতিশোধ বিদ্বেষে যাইনি। আমরা বাংলাদেশের উন্নয়নের রাজনীতি করি। হুসেইন মুহম্মদ এরশাদ আমাকে শান্তির পথ দেখিয়েছেন। আমাদের শান্তিপূর্ণ ও উন্নয়নের জন্য রাজনীতি করার শিক্ষা দিয়ে গেছেন।

৩০ আগস্ট শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর ঘাট সংলগ্ন ময়মনসিংপট্টি এলাকায় জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে সেলিম ওসমান এসব কথা বলেন।

এমপি সেলিম ওসমান আরও বলেন, জাতীয় পার্টি ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের সঙ্গে থাকবে। জাতীয় পার্টি উন্নয়নে সহযোগিতা করবে। জাতীয় পার্টি শান্তির সঙ্গে থাকে।

জাতীয়পার্টির এমপি একেএম সেলিম ওসমানের সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদে বিরোধী দলীয় চীফ হুইপ ও দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয়পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা ও হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সাবেক সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর ড. শিরিন বেগম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দপ্তর সম্পাদক হান্নান সরকার, বিএনপি নেতা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া, কাউন্সিলর কবির হোসাইন, কাউন্সিলর আব্দুল করিম বাবু, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর শওকত হাসেম শকু, কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল, কাউন্সিলর শফিউদ্দিন আহমেদ, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাসান নিপু, শেখ সাফায়েত আলম সানি, মহানগর ছত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, মুছাপূর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ ও জেলা যুবসংহতির আহ্বায়ক রাজা হোসেন প্রমূখ।