নারায়ণগঞ্জের বাবুরাইলে ইলেকট্রিক মিস্ত্রিকে হত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন ১নং বাবুরাইল এলাকায় বাসা থেকে ডেকে নিয়ে ইলেকট্রিশিয়ান মিস্ত্রি অপুকে হত্যা করেছে তার বন্ধুরা এমনটাই অভিযোগ করেন নিহত অপুর পরিবার। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানা পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য পারভেজ নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা রমজান হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

এলাকা ও পরিবার সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন তাতীপাড়া ১নং বাবুরাইল এলাকায় বসবাস করেন রমজান হোসেন তিনি মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে। তার ছেলে মোঃ সোলাইমান হোসেন অপু। সে ইলেক্ট্রিশিয়ান মিস্ত্রি।

গত ২৩ আগস্ট শুক্রবার বিকেল ৫টায় বাসা থেকে তার বন্ধু রায়হান পারভেজ গংরা ডেকে নেয়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যায় না। একপর্যায় অপুর লাশ পাওয়া যায়। এরপর ফতুল্লা থানা পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করেছে। অপু এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী নিতু বেগম ও আট বছরের কন্যা সন্তানের জননী জানান তার স্বামী অপুকে তার বন্ধু পাভেজ ও রায়হান গংরা বাসা থেকে ডেকে নেয়। এরপর থেকেই অপুকে পাওয়া যায়না। তাদের দাবী অপুকে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার বিল্লাল মিয়ার ছেলে রায়হান, ফরহাদ, রানা সহ তাদের সঙ্গীরা হত্যা করেছে।

এ ব্যাপারে পুলিশ জানান, এই হত্যাকান্ডের তদন্ত চলছে। যারা এই হত্যা কান্ডের সাথে জড়িত আসল হত্যাকারীকে চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। জিজ্ঞাসাবাদ করার জন্য পারভেজকে আটক করা হয়েছে।