ফতুল্লায় মুদি দোকানদারের শ্লীলতাহানীর শিকার সিকিউরিটি গার্ডের স্ত্রী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার নরসিংপুর এলাকায় মুদির দোকানদারের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক সিকিউরিটি গার্ড সবুজ শেখের স্ত্রীকে শ্লীলতাহানী ঘটায় লম্পট নাহিদ। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় সিকিউরিটি গার্ডের স্ত্রী বাদী হয়ে লম্পট নাহিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এ মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার নরসিংপুর এলাকায় ইয়াসিন জুট মিলসে সবুজ শেখ সিকিউরিটি গার্ড হিসেবে চাকুরী করে। পাশেই মিলসের কোয়াটারে মামুনের বাড়িতে ভাড়া থাকে। তারা বগুড়া জেলা ও থানার কুটুমবাড়ি এলাকার বাসিন্দা। তার স্ত্রী ওই নারী। তারা নরসিংপুরের ভাড়া বাসার পাশেই নাহিদের মুদি দোকানে বাকী নগদ খায়। এ সুবাদে সবুজ শেখের স্ত্রী দোকানে আসা যাওয়া করে। ফলে বিভিন্ন সময় দোকানদার নাহিদ উত্ত্যক্ত করে এবং নানাভাবে কু-প্রস্তাব দেয়।

গত ১৫ আগষ্ট বিকেলে নারীর বাসায় যায় দোকানদার নাহিদ। কথা আছে বলে দরজা খুলে নারীর ঘরে প্রবেশ করে। এ সময় নাহিদ তাকে জড়িয়ে ধরে শ্লীলতাহানী ঘটায়। স্ত্রী চিৎকার দিলে আশে পাশের লোক এসে জরো হয় নাহিদ স্ত্রীকে হুমকি দিয়ে চলে যায়। নাহিদ ফতুল্লার বক্তাবলী রাধানগর গ্রামের আমানউল্লাহর ছেলে। পরে নারীর স্বামী আসলে বাড়ির মালিক সহ সবাই সামাজিক বিচারে বসলে তারা না মানায় স্ত্রী নাহিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।