বঙ্গবন্ধুকে শ্রদ্ধাভরে স্মরণ করলেন স্বপন ভূঁইয়া, দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এই দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধাভরে স্মরণ করেছেন অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া।

১৭ আগস্ট শনিবার বিকেলে উপজেলার গোলাকান্দা এলাকায় বঙ্গবন্ধু সৈনিকলীগের কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ মো.স্বপন ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধালীগের সভাপতি খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ছমির উদ্দিন মেম্বার, উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলিনুর, তমিজ উদ্দিন মেম্বার, সাংগঠনিক সম্পাদক মো.আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মো.মানিক, সহ-প্রচার সম্পাদক আরিফুল ইসলাম, তারাবো পৌর সৈনিকলীগের সভাপতি মো.জসিম উদ্দিন, কাঞ্চন পৌর সৈনিকলীগের সভাপতি মো. কামাল, সাধারণ সম্পাদক আবদুল মতিন, সাংগঠনিক সম্পাদক মো.মামুন, মুড়াপাড়া ইউনিয়ন সৈনিকলীগের সাধারণ সম্পাদক মো.ইকবাল, ভূলতা ইউনিয়ন সৈনিকলীগের সিনিয়র সহ-সভাপতি মো.আল আমিন, রূপগঞ্জ ইউনিয়ন সৈনিকলীগের সিরিয়র সহ-সভাপতি মো.মহিউদ্দিন, মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মো.দুলাল, সৈনিকলীগের নেতা খোকন, বকুল, ইকবাল, মিজান, নজরুল, বাবুল, রনি, তমিজ উদ্দিন, আমজাদ হোসেন, আবুবক্কর, তালাল ও আরিফ প্রমুখ।

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহীদ হওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।