বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী: অর্ধশতাধিক স্পটে খিচুুরি বিতরণে বাদল ও শওকত আলী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে নারায়ণগঞ্জের ফতুল্লায় অর্ধশতাধিক স্পটে মিলাদ, দোয়া ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়েছে। প্রতিটি এলাকায় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিলাদ, দোয়া ও কাঙ্গালীভোজ অনুষ্ঠিত হয়।

প্রতিটি স্পটে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী সহ অন্যান্য নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন।

১৫ আগস্ট বৃহস্পতিবার সকাল হতে বিকেল পর্যন্ত ফতুল্লা থানার বিভিন্ন ইউনিয়নের অর্ধশতাধিক স্পটে মিলাদ, দোয়া ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, জেলা কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি শহিদুল্লাহ মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক বিএম সফি, সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান বদু, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু প্রমুখ।

দলীয় সূত্রে জানা গেছে, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বাষির্কী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে ফতুল্লার বিভিন্ন এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস পালন করা হয়।

সকালে প্রথমে মাসদাইর বেকারী মোড়ে বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ, দোয়া ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল ও আওয়ামীলীগ নেতা মতিউর রহমান প্রধান।

পরে মাসদাইর বারৈইভোগে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে মিলাদ, দোয়া ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন রঞ্চিত মন্ডল, জাকারিয়া জাকিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মাসদাইর ঘোষেরবাগ এলাকায় যুবলীগ নেতা রাজিব হোসেন মিঠুর উদ্যোগে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। উত্তর মাসদাইর গাবতলীতে মহিলা নেত্রী নাসিমা আক্তার বিউটির উদ্যোগে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়।

গাবতলীতে যুবলীগ নেতা শাহিন ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য কামরুল হাসান মুন্নার উদ্যোগে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। ফতুল্লার দাপা এলাকাস্থ থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটনের উদ্যোগে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়।

নবীনগর বাজার এলাকায় স্থানীয় আওয়ামীলীগের উদ্যোগে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। উত্তর নরসিংপুর মুজিবনগর এলাকায় স্থানীয় আওয়ামীলীগের উদ্যোগে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন আমজাদ হোসেন, খলিলুর রহমান, ইদ্রিস আলী প্রমুখ।

এনায়েতনগর এভারগ্রিণ সংলগ্ন এলাকায় স্থানীয় আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ, দোয়া ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। এছাড়াও দাপা, পাগলা, রসুলপুর, দেলপাড়া, মাহমুদপুর, কাশিপুর, দেওভোগ, সস্তাপুরসহ প্রায় অর্ধশতাধিক স্পটে মিলাদ, দোয়া ও কাঙ্গালীভোজ অনুষ্ঠিত হয়।