বন্দরে আওয়ামীলীগ নেতা ইয়ানুর মিয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি ইয়ানুর মিয়া ও ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস দিনভর নানা কর্মসূচির মাধ্যমে পালন করা হয়েছে।

১৫ আগস্ট বৃহস্পতিবার কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদী এলাকায় আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল কোরআন খানি, আলোচনা সভা ও কাঙ্গালী ভোজ। কাঙ্গালীভোজনের উদ্বোধন করেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ রশিদ।

এসময় আরো উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, যুগ্ম সম্পাদক ভোলানাথ দাস, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল¬াহ বাবু, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ সোনা মিয়া, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল¬া, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারণ সম্পাদক একেএম ইব্রাহীম কাশেম, সখিনা বেগম, মোঃ আমান ও বন্দর থানা যুবলীগের সভাপতি হাবিব আল মুজাহিদ পলু।

এসময় ইয়ানুর মিয়া ও রুহুল আমিন ছাড়াও আরো উপস্থিত ছিলেন- কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রহমত উল্লাহ, আওয়ামীলীগ নেতা মোঃ রনি, সোহেল, মোঃ মাসুদ, মোঃ শহিদুল্লাহ, হবিনুর মিয়া ও মুশফিকুর রহমান সবুজ প্রমূখ।