আড়াইহাজারে গৃহবধূকে উত্ত্যক্ত, স্বামীকে মারধর, বখাটে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রিকশা চালকের স্ত্রীকে উত্ত্যক্ত করার দায়ে আমান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৬ আগস্ট শুক্রবার তাকে নারায়ণঞ্জের আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে আমান সহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেন ওই গৃহবধূ। অভিযোগে মামলা দায়েরের পর আমানকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে ১৫ আগস্ট বৃহম্পতিবার রাতে পুলিশ তাকে নিজ বাড়ি থেকে আমানকে গ্রেপ্তার করে। আমান স্থানীয় উচিতপুরা ইউপির বাড়ৈপাড়া এলাকার কাদিরের ছেলে।
স্ত্রীকে উত্ত্যক্ত্য করায় স্বামী আল-আমিন প্রতিবাদ করায় তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এতে তার মাথায় ১৫টি সেলাই দিতে হয়েছে। সে স্থানীয় উচিৎপুরা ইউপির বাড়ৈপাড়া এলাকার সাহেব আলীর ছেলে এবং পেশায় রিকশা চালক। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আল-আমিন অভিযোগ করেন, বিভিন্ন সময় সুযোগ পেলেই তার স্ত্রীকে প্রতিবেশী যুবক আমান উত্ত্যক্ত করে আসছিল। বাড়িতে তার স্ত্রীকে একা পেয়ে বখাটে তাকে ঝাপটে ধরে।

তিনি আরো বলেন, খবর পেয়ে বাড়িতে ফিরার সময় আমাকে রাস্তায় গতিরোধ করে আমান সহ আরো কয়েক জন মিলে শাবল ও লাঠিসোটা দিয়ে আমার মাথায় উপর্যুপরি আঘাত করে। আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে।