বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী: বন্দরে দিনব্যাপী খিচুরি বিতরণে আনিসুর রহমান দিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জের বন্দরের বিভিন্ন এলাকায় আওয়ামীলীগ ও এর বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে আয়োজিত মিলাদ দোয়া মাহফিলে করেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

১৫ আগস্ট বৃহস্পতিবার জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সকাল থেকে সন্ধা পর্যন্ত ওইসব দোয়া মাহফিলে উপস্থিত হয়ে খিচুরী বিতরণ করেন আনিসুর রহমান দিপু। ওই সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া, জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট ইসহাক মিয়া সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

জানাগেছে, বন্দরের সোমবাড়িয়া বাজার এলাকায় দোয়া মাহফিল ও খিচুরী বিতরণ, বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকায় দোয়া মাহফিল ও খিচুরী বিতরণ, বন্দরের ধামগড় ইউনিয়ন এলাকায় দোয়া মাহফিল ও খিচুরী বিতরণ, বন্দরের নয়ামাটি এলাকায় দোয়া মাহফিল ও খিচুরী বিতরণ, বন্দরের লাঙ্গলবন্ধ এলাকায় দোয়া মাহফিল ও খিুচরী বিতরণ, বন্দরের মুছাপুর এলাকায় দোয়া মাহফিল ও খিচুরী বিতরণ, বন্দরের কেওঢালা এলাকায় দোয়া মাহফিল ও খিচুরী বিতরণ, বন্দরের দেওয়ানবাগ এলাকায় দোয়া মাহফিল ও খিচুরী বিতরণ, বন্দরের কলাগাছিয়া এলাকায় দোয়া মাহফিল ও খিচুরী বিতরণ, বন্দরের ঘারমোড়া এলাকায় দোয়া মাহফিল ও খিচুরী বিতরণ সহ বন্দরের প্রায় অর্ধশতাধিক স্পটে এসব কর্মসূচিতে অংশগ্রহণ করেন এবং খিচুরী বিতরন করেন অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

এরপর বৃহস্পতিবার সন্ধায় বন্দরের ধামগড় বুনিয়াদী স্কুল রোর্ডের আজিজ সুপার মার্কেট এলাকায় যুবলীগ নেতা আউয়াল বেপারীর উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু। এতে প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ ও বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগ সদস্য অ্যাডভোকেট ইসহাক মিয়া সহ উপস্থিত ছিলেন- ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নেছার আহমেদ, আইনজীবী নেতা অ্যাডভোকেট জসিমউদ্দীন, অ্যাডভোকেট ওয়ালিউল্লাহ সহ স্থানীয় নেতাকর্মীরা।