অন্যায়ের প্রতিটা সেক্টর আমরা ধরবো: এসপি হারুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে অন্যায়ের প্রতিটা সেক্টর ধরবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ। তিনি বলেছেন, নারায়ণগঞ্জ পুলিশ ঘুরে দাড়িয়েছে। যেখানে অন্যায় সেখানেই পুলিশ হস্তক্ষেপ করছে। অন্যায়ের প্রতিটি সেক্টর আমরা ধরবো।

পুলিশ সুপার আরো বলেন, ডিবি অফিস আলাদা থাকার দরুন ডিবির সকল কার্যক্রম মনিটরিং করা সম্ভব হচ্ছিলনা। দীর্ঘদিন পর আমার উদ্যোগে ডিবি অফিসটি এসপি অফিসের চার তলায় স্থানান্তর করা সম্ভব হয়েছে। এখন থেকে প্রতিনিয়ত ডিবির কার্যক্রম মনিটরিং করা হবে।

৭ আগস্ট বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সম্মেলন কক্ষে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জেলা গোয়েন্দা (ডিবি) শাখা, নারায়ণগঞ্জের নতুন কার্যালয় উদ্বোধন করেন। ডিবির কার্যক্রম আরো গতিশীল ও জবাবদিহিতা করার লক্ষে ডিবির নতুন অফিস উদ্বোধন করেন।

পুলিশ সুপার বলেন, সাংবাদিকদের সহযোগীতার কারণে পুলিশ ভাল কাজ করতে পারছে, সৎ সাহস দেখাতে পারছে।

পুলিশ সুপার আরও বলেন, আমরা সম্মানিত নারায়ণগঞ্জবাসীদের স্বস্তিতে রাখার জন্য নিরলসভাবে পেশাদারিত্বের সহিত কাজ করে যাচ্ছি। কেউ যেন চাঁদাবাজি ও সন্ত্রাসীর শিকার না হয়। হকার মুক্ত ফুটপাত উপহার দিয়েছি সাধারণ মানুয়ের জন্য। এক দিকে গরু হাটের নিরাপত্তা নিশ্চিত করছি অপরদিকে যানজট নিরসনে কাজ করছি।

ঈদে নিরাপত্তার বিষয়ে এসপি বলেন, ঈদের নামাজ পরা নিয়ে যে কোন্দল ছিল সেটাও আমরা সমাধান করে দিয়েছি। সিদ্ধিরগঞ্জে জোর করে গরু নামানো হচ্ছিল তাতে আমরা হস্তক্ষেপ করেছি, মামলা নিয়েছি এবং আসামি গ্রেপ্তার করেছি। ঈদের জন্য এবং ঈদের জামাতের জন্য আমরা পর্যাপ্ত নিরাপত্তা দিচ্ছি। আমরা চাই সাধারণ মানুষ শান্তিপূর্ণভাবে স্বাচ্ছন্দে ঈদ পালন করুক।