বঙ্গবন্ধুর জন্য এদেশের মুক্তি, কন্যার জন্য অর্থনৈতিক মুক্তি : আনোয়ার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, বঙ্গবন্ধু ব্যতীত বাংলাদেশে স্বাধীন হতো না। বাঙ্গালীর জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্যই এদেশের মানুষের মুক্তি এসেছে। এই জাতির জনকের কন্যার জন্য এখন দেশে অর্থনৈতিক মুক্তি এসেছে।

২ আগস্ট শুক্রবার জুমার নামাজের পর নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড়া আমহাট্টা জামে মসজিদের সামনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ১৭নং ওয়ার্ড আওয়ামীলীগের জাতীয় শোক দিবস উদযাপন পরিষদের আয়োজিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, দেশকে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত ও দুর্নীতিমুক্ত করতে জাতির জনকের সুযোগ্য কন্যার বিকল্প নেই। আমরা যারা রাজনীতি করি তাদেরকে জাতির জনকের ও তার কন্যার নীতিকে অনুসরণ মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। কাজ করতে হবে মানুষের জন্য। ডেঙ্গু আজ জাতীর দূর্যোগ, আমাদের সকলকে এই দূর্যোগে এগিয়ে এসে মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করতে হবে।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়ক জল্লারপাড়া আমহাট্টার জাতীয় শোক দিবস উদযাপন পরিষদ নারায়ণগঞ্জের সদস্য সচিব তাহের উদ্দিন আহমেদ সানির সঞ্চালনায় জাতীয় শোক দিবস উদযাপন পরিষদ জল্লারপাড়া আমহাট্টার আহবায়ক মোঃ ওয়াহেদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, মহানগর আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক কামাল দেওয়ান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান সোহেল, সদস্য এবিএম সোহরাব হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালিদ হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক ইসহাক মিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, আমরা নারায়ণগঞ্জবাসী সভাপতি হাজী নুরউদ্দিন আহম্মেদ, ১৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিস আহমেদ, ১৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আসাদ উল্লাহ, উদযাপন কমিটির উপদেষ্টা মোবারক হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, বাংলাদেশ ইয়ার্ণ মার্চেন্টস এসোসিয়েশনের পরিচালক ফয়সাল আহম্মেদ দোলন, হাজীগঞ্জ আওয়ামীলীগ নেতা নূর আহম্মেদ ফয়সাল, আফতাব আহম্মেদ, জাহাঙ্গীর হোসেন খোকা, রাহাত মিয়া, হাবিবুর রহমান শ্যামল, আমির হোসেন বাদল, আবুল কাশেম রিবন ও মোসাদ্দেক আহম্মেদ অপু প্রমুখ।