মাদক ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে বন্দরে এলাকাবাসীর ঝাড়ু মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দর নুরবাগ এলাকায় একটি মাদক ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে এলাকাবাসী। ১ আগস্ট বৃহস্পতিবার দুপুরে নুরবাগ এলাকায় স্থানীয় এলাকাবাসী ওই পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে এ ঝাড়ু মিছিল করে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের নুরবাগ এলাকার শতাধিক নারী-পুরুষ, যুবক-বৃদ্ধ এ সময় বিক্ষোভে ফেটে পড়ে ও ওই মাদক পরিবারের বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করে।

এ সময় তারা বলেন, নুরবাগ এলাকায় দীর্ঘদিন ধরে একটি পরিবার মাদক ব্যবসা সহ নানা অপকর্ম করে বেড়াচ্ছে। পরিবারটি হচ্ছে ভূইট্টা আবুল পরিবার। ভূইট্টা আবুলের ছেলে রায়হান একজন মাদক সেবী ও মাদক ব্যবসায়ী। তাকে শেল্টার দিচ্ছে তার পরিবার। সে একাধিক মাদক মামলার আসামী।

নুরবাগ এলাকাটি এই একটি পরিবারের জন্য আতংকিত। কে বা কারা তাকে মাদক ব্যবসার বিরোধে পিটিয়ে জখম করেছে অথচ তার পরিবার নুরবাগ যুব সংগঠনের সাধারণ সম্পাদক রাজু আহম্মেদের নাম জড়িয়ে ব্যক্তিগত আক্রোশে মামলার আসামী বানিয়েছে। রাজু আহমেদের নেতৃত্বে এই নুরবাগে একাধিকবার মাদক বিরোধী সমাবেশ, সমাজ সেবামুলক কর্মকান্ড বিদ্যমান থাকে।

এলাকাবাসী আরও বলেন, বিভিন্ন সময়ে খেলাধুলা আয়োজন করে যুবকদের উৎসাহিত করা হয়ে থাকে। মাত্র একটি পরিবারের জন্য নুরবাগ সমাজ কলুষিত হতে পারেনা। আমরা এই মাদক পরিবারটির বিরুদ্ধে প্রশাসনের কর্মকর্তাদের ব্যবস্থা নিতে ও সৃষ্ট ঘটনায় মামলার প্রকৃত দোষী ব্যক্তিদের তদন্তপূর্বক গ্রেপ্তার ও শাস্তি দাবী করছি।