অয়ন ওসমানের প্রতি সুস্মিতের কৃতজ্ঞতা প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করায় একেএম অয়ন ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাকিব আঞ্জুম সুস্মিত। এছাড়াও তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি একেএম শামীম ওসমান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সাকিব আঞ্জুম সুস্মিত বলেন, ছাত্রলীগের তৃনমূল থেকে উঠে আসা প্রতিটা নেতাকর্মীকে মূল্যায়ন করার দৃষ্টান্ত স্থাপন করেছেন যিনি সেই আমাদের নেতা একেএম অয়ন ওসমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সঙ্গে সিনিয়র নেতৃবৃন্দদের কাছে দোয়া ও ছাত্রলীগের সকল নেতৃবৃন্দদের সহযোগীতা কামনা করি।

তিনি আরও বলেন, ‘ছাত্র সমাজের আইডল অয়ন ওসমানের দিক-নির্দেশনা অনুযায়ী মানুষের কল্যাণে আমি রাজনীতি করছি। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে যেনো পালন করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। এছাড়াও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ সাকিব আঞ্জুম সুস্মিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা।