নারায়ণগঞ্জে ছাত্রলীগ অনেক দূর এগিয়ে যাবে: হুমায়ূন কবির মৃধা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির মৃধা বলেছেন, বর্তমান ছাত্রলীগ একটি সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠন অনেক দূর এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস। ছাত্ররা রাজনীতির নেতৃত্বে থেকে দেশের অগ্রগতিতে অগ্রণী ভূমিকা পালন করুক মনে প্রাণে প্রত্যাশা করি। অতীতে আমরা ছাত্র রাজনীতির মাধ্যমে দেশের জন্য যা করতে পারিনি বর্তমান তোমরা ছাত্র রাজনীতির নেতৃত্বের মাধ্যমে তার চেয়ে ভাল কিছু করে দেখিয়ে দাও।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত আব্দুর রহমান শ্যামল মৃধার নেতৃত্বে ফুলেল অভ্যর্থণাকালে তিনি এসব কথা বলেন।
হুমায়ূন কবির মৃধা আরো বলেন, তোমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করে এদেশকে সোনার বাংলাদেশে রূপান্তরিত করতে হবে। সমাজের সকল অসঙ্গতি দূরীকরণের মধ্য দিয়ে স্বনির্ভর বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে হবে।

হুমায়ূন কবির মৃধা ছাড়াও এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বন্দর থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সহিদুল হাসান মৃধা, নবীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, ২৩নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ ফারুক প্রধাণসহ অন্যান্য নেতৃবৃন্দ।