অয়ন ওসমানের প্রতি হিমেলের কৃতজ্ঞতা প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত করায় নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিওসব্ধ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শাহরিয়া রেজা হিমেল।

একই সঙ্গে সিনিয়র নেতৃবৃন্দদের কাছে দোয়া ও ছাত্রলীগের সকল নেতৃবৃন্দদের সহযোগীতা কামনা করেছেন জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল।

ছাত্রলীগ নেতা হিমেল বলেন, অয়ন ওসমানের দিক-নির্দেশনা অনুযায়ী মানুষের কল্যাণে আমি রাজনীতি করছি। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

জানাগেছে, বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত থেকে সেবামূলক কর্মকান্ড পরিচালনা সহ অসহায়দের পাশে থেকে বিভিন্ন প্রকার সহযোগীতা করে ফতুল্লায় সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন ছাত্রলীগের এই নেতা হিমেল। শুধু স্থানীয়ভাবেই নয়, মানুষের কল্যাণে ছুটে গেছেন দূর বহু দূরে। স্থানীয়ভাবে বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় আর্থিক সহযোগীতা, বস্ত্রহীনদের বস্ত্র বিতরণ, যারা টাকার অভাবে লেখাপড়া করতে পারছেন না তাদের পাশে থেকে লেখাপড়া করার ব্যবস্থা করা, শিক্ষার্থীদের কল্যাণে কাজ করা সহ এলাকাবাসী যেকোন সমস্যায় পাশে পান হিমেলকে।