নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগকে শুভেচ্ছা জানালেন মামুন সিরাজুল মজিদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। নবগঠিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির সকল নেতাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বন্দর থানা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ।

২৯ জুলাই সোমবার এক শুভেচ্ছা বার্তায় অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির সকল নেতাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। বাংলাদেশ ছাত্রলীগ একটি প্রাচীন ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। সংগঠনটি স্বাধীনতা থেকে শুরু করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে আসছে। নারায়ণগঞ্জে যারা নির্বাচিত হয়েছেন তারাও দেশ ও জাতির কল্যাণে নিজেদের নিয়োজিত রাখবেন বলে আমি আশাবাদী। সকলের মঙ্গল কামনা করি।

এদিকে জানাগেছে, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ কমিটি ১৮৮ সদস্য বিশিষ্ট এবং ১৬১ সদস্য বিশিষ্ট মহানগর ছাত্রলীগের কমিটির অনুমোদন দিয়েছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। ২৯ জুলাই সোমবা সকালে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল চৌধুরী শোভন ও গোলাম রব্বানী স্বাক্ষরিত এই দুই কমিটির অনুমোদিত তালিকা প্রকাশিত হয়।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল প্রধানকে স্বপদে বহাল রেখে এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

অন্যদিকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুকে স্বপদে বহাল রেখে ১৬১ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটির অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগ।