নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক পদে সোনারগাঁয়ের শফিক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সোনারগাঁয়ের ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক। শফিক উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী গ্রামের প্রবাসী আমির আলীর ছেলে।

তিনি সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাশ করেন। তিনি স্টামফোর্ড ইউনির্ভাসিটি থেকে বিবিএ শেষ করে একই ইউনির্ভাসিটিতে এমবিএ পড়াশোনা করছেন। তিনি সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

জানা যায়, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক চিঠিতে রবিবার নারায়ণগঞ্জের জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেন। আজিজুর রহমান আজিজকে সভাপতি ও আশরাফুল ইসমাইল রাফেল প্রধানকে সাধারণ সম্পাদক করে ১৮৮জন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। কমিটিতে সোনারগাঁয়ের ছেলে শফিকুল ইসলাম শফিককে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

এ বিষয়ে শফিকুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জ জেলা কমিটিতে আমাকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে স্থান দেয়ার নবগঠিত জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে আমি যেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বের পাশাপাশি জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদের দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকল ছাত্রলীগ সদস্যের সহযোগিতা কামনা করি।