ভোট চেয়ে খালেদা জিয়ার জন্য কাঁদলেন মান্নান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

দীর্ঘ ১০ মাসের বেশি সময় ধরে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে বন্দি রয়েছেন এমন কথা বলেই কেঁদে ফেলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসন থেকে বিএনপির ধানের শীষ প্রতীকে মনোনিত প্রার্থী আজহারুল ইসলাম মান্নান। মান্নানের কান্নায় তখন উপস্থিত নেতাকর্মীদের চোখেও জল এসে যায়।

জানাগেছে, নারয়ণগঞ্জের সোনারগাঁয়ে বিএনপির নির্বাচন কেন্দ্রীক কেন্দ্র ভিত্তিক ইউনিয়ন কমিটি পিরোজপুর এলাকায় কর্মীসভায় কাঁদলেন আজহারুল ইসলাম মান্নান। তিনি বলেন, দেশমাতা খালেদা জিয়ার মুক্তির জন্য যে কোন ত্যাগের বিনিময় হলেও ভোট কেন্দ্রে অটল থাকতে হবে। মনে রাখবেন যত গর্জে তত বর্ষে না। আপনারা জানেন এই সরকারের আমলেই উপজেলা নির্বাচনে আপনারা ভোট দিয়েছেন। সেই ভোট রক্ষা করেছি এবং রেজাল্ট নিয়ে বাড়ি ফিরেছি। এমপি নির্বাচনেও কাউকে ছাড় দেয়া হবেনা। জনগণের ভোটাধিকার, গণতন্ত্র, বিচার ব্যবস্থা ও আমার মাকে মুক্তি করতেই আমরা নির্বাচনে অংশগ্রহণ করছি।

তিনি আরও বলেন, আমরা বিএনপি ঐক্যবদ্ধ আছি। আমাদের সামনে কারো বাউতাবাজি চলবে না। নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্টের মনোনিত প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন।

১১ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে সোনারগাঁও মেঘনা শিল্পাঞ্চল প্রতাপনগরে কর্মীসভায় পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল হক ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আজহারুল ইসলাম মান্নান।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-পিরোজপুর ইউনিয়ন বিএনপি সভাপতি সিরাজুল হক ভূঁইয়া, সহ-সভাপতি বরকত মোল্লা, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মেম্বার, সাবেক সভাপতি মনিরুজ্জামান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব প্রমুখ।