খেলাধুলা যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখে: সাইফউল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, খেলাধুলায় মানুষের মনে যেমন আনন্দ দেয় ঠিক তেমনি মানুষের মনমানসিকতার পরিবর্তন ঘটে। খেলাধুলায় এলাকার যুব সমাজ সমাজকে অপরাধ থেকে দুরে রাখে। বিশেষ করে যে এলাকায় বেশি বেশি খেলাধুলা হয় সেই এলাকায় মাদকের প্রবণতা কম হয়। তাই আমি চাই অপরাধ ও মাদক ব্যবসা নির্মূলের লক্ষ্যে প্রতিটি পাড়া মহল্লায় যাতে খেলাধুলার আয়োজন করার ব্যবস্থা করা হয়। খেলাধুলার জন্য আমার পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করা হবে। কাশিপুরের মাটিতে সব সময় যাতে খেলাধুলার আয়োজন করা হয় সেদিকে সকলের খেয়াল করতে হবে।

১৯ জুলাই শুক্রবার বিকেলে কাশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ঐতিহ্যবাহী কাশিপুর ক্লাবের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে মরহুম আসাদ শিকদার স্মৃতি টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ঐতিহ্যবাহী কাশিপুর ক্লাবের ৫০ বছর পূর্তিতে আজকে খেলাধুলার আয়োজন করা হয়েছে এটার জন্য আমি ক্লাবের কর্মকর্তাদের ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা। কাশিপুর এ ক্লাবটিকে আগের অবস্থায় ফিরে আনতে হবে। এ ক্লাবের অনেক সুনাম ছিল। এ ক্লাব হতে দেশের বিভিন্ন এলাকায় খেলাধুলা করে কাশিপুরের সম্মান বাড়িয়ে তুলেছেন। আমি চাই এ ক্লাব হতে আবারও নতুন নতুন খেলোয়ার তৈরি হবে, কাশিপুরের সম্মান আরো বাড়িয়ে তুলবে। আর বিশেষ করে এই ক্লাব প্রতিষ্ঠা করার জন্য যার অবদান রয়েছে মরহুম আসাদ শিকদারের নাম যেন সবাই সব সময় মনে রাখেন।

উক্ত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে কাশিপুর ক্লাবের সভাপতি গোলাম হায়দারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কাশিপুর ক্লাবের উপদেষ্টা আশরাফুল আলম, কাশিপুর ইউনিয়নের সাবেক মেম্বার জসিম উদ্দিন আহম্মেদ রবি, কাশিপুরের বিশিষ্ট ব্যবসায়ী সারোয়ার জাহান সোহাগ শিকদার, আব্দুল মান্নান ও আব্দুর রউফ প্রমুখ।

এদিকে মরহুম আসাদ শিকদার স্মৃতি টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ফ্রেন্ডস ক্লাব বনাম বিসমিল্লাহ আবাসন প্রকল্প মধ্যে খেলায় অংশগ্রহণ করে। তাদের মধ্যে তুমূল লড়াইয়ে ১-০ গোলে ফ্রেন্ডস ক্লাব বিজয়ী হয়। আর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী দলের টিম ম্যানেজার আতাউর রহমান আতা খেলোয়ারদের নিয়ে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথির কাছ থেকে টিভি গ্রহণ করেন।