বন্দরে বিভিন্ন অভিযোগে ৮ জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরে পৃথক অভিযানে ২ নারী মাদক কারবারি সহ ৮ চিহিৃত মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-১১, বন্দর থানা পুুলিশ ও ফাঁড়ি পুলিশ পৃথক অভিযান দিয়ে এদেরকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা, মাদক বিক্রির ১ হাজার ৫৮০ টাকা ও ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় বন্দর থানার এসআই রফিক ও এএসআই মোঃ শরীফুল ইসলাম তার সঙ্গীয় ফোর্স নিয়ে সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহার সোনাচরা পুকুরপাড় হতে ধামগড় ইস্পাহানীর মোঃ হোসেনের ছেলে আল আমিনকে ২৫০গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করে।

একই রাতে বন্দর পুলিশ ফাড়ীর এএসআই মোঃ বিরাজ মিয়া তার সঙ্গীয় ফোর্স একরামপুর তালতলা হতে ইস্পাহানী বাজার এলাকার মোঃ বাদল মিয়ার ছেলে মানিক ইসলামকে ৩০পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করে। অপরদিকে র‌্যাব-১১ সিপিএসসি নারায়ণগঞ্জ ক্যাম্পের ডিএডি মোহাম্মদ ফরিদুর রহমান তার সঙ্গীয় ফোর্স একই রাতে সোনাকান্দা এলাকা থেকে মাহমুদনগরের মৃত মোকাররম আলীর ছেলে মোঃ নাসিরকে ৫০ পিছ ইয়াবা সহ গ্রেপ্তার করে।

একইদিনে বিকেল ৫টায় র‌্যাব-১০ সিপিএস-১ ধলপুর যাত্রাবাড়ীস্থ বিজেও ওয়ারেন্ট অফিসার মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ধামগড় নয়ামাটি এলাকা থেকে কাচপুর সেনপাড়ার জামানের স্ত্রী মাদক ব্যবসায়ী বিনা, নয়ামাটির মৃত মিজানুরের স্ত্রী ফারজানা, মুন্সিগঞ্জের গজারিয়ার তেতুল তলার মৃত ইস্কান্দারের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ মিজান ও সাইনবোর্ড এলাকার ফিরোজ সরদারের ছেলে মোঃ শরীফ হোসেনকে ১’শ ১০পিছ ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৫৮০ টাকা সহ গ্রেপ্তার করে।

এদিকে বৃহস্পতিবার সকালে বন্দর থানার এএসআই মোঃ আনোয়ারুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স দড়ি সোনাকান্দা এলাকার মানিক মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী ফয়সাল বাদশাকে ১৫ পিছ ইয়াবা সহ গ্রেপ্তার করে।