বন্দরে ফুলেল শুভেচ্ছা ভাসছেন বিনা ভোটের উপজেলা চেয়ারম্যান রশিদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মাস পেরিয়ে গেছে বন্দর উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণের দিন। তারও আগেই বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন এমএ রশিদ। তার কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় তিনি বিনা ভোটেই বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন। যিনি এর আগে ভোটে অংশগ্রহণ করে দুইবারই লজ্জাজনকভাবে পরাজিত হয়েছিলেন। তৃতীয় বারের মাথায় তিনি বিনা ভোটেই চেয়ারম্যান হয়েছেন। তবে এখনও তিনি নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় ভাসছেন।

জানাগেছে, বন্দর উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা মাইকেল বাবুর নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগ নেতৃবৃন্দ উপজেলা চেয়ারম্যান এমএ রশিদকে ফুলেল অভ্যর্থনা জানিয়েছেন। ১৬ জুলাই মঙ্গলবার বিকেলে বন্দর উপজেলা পরিষদে গিয়ে এ অভ্যর্থনা জানান।

এ সময় বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদের পাশে ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির আহ্বায়ক আবুল জাহের।

বন্দর উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা মাইকেল বাবু ছাড়াও অভ্যর্থনাকালে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী, যুগ্ম সম্পাদক মোঃ রুবেল, বন্দর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ কাউসার আহমেদ সানজু, বন্দর ইউনিয়ণ স্বেচ্ছাসেবকলীগ নেতা মেহেদী হাসান অভি, নবীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রবি ভূইয়া, শ্রমিক লীগ নেতা মোঃ কামাল, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ জালাল, ২৪নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ শফিকুল, মোঃ হানিফ, মোঃ হৃদয়, আবির, মোঃ রাতুল, শেখ হুমায়ন ও মোঃ সৌরভ প্রমূখ।