বন্দরে সাংস্কৃতিক জোটের কমিটি গঠন: সভাপতি মান্নাহ ও সেক্রেটারি আতাউর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলা সাংস্কৃতিক জোটের কমিটিতে নূরুল হক মান্নাহ সভাপতি ও আতাউর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১৫ জুলাই সোমবার রাতে সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড বন্দরের গোকুলদাসেরবাগ এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সদস্যদের কন্ঠ ভোটে নির্বাচিত হন তারা।

এছাড়া সহ-সভাপতি পদে আশরাফ আলী ও কামাল হোসেন, যুগ্ম সম্পাদক মিয়া শহীদ, দিন ইসলাম দিপু, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক গৌতম কিশোর ঘোষ, অর্থ সম্পাদক হেলেনা রহমান, সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ বাহাদুর, সহ-সাংস্কৃতিক সম্পাদক গৌতম চন্দ্র দাস নির্বাচিত হন। নির্বাচিতরা উপজেলার সকল সাংস্কৃতিক কর্মী ও সংগঠনের সঙ্গে যোগাযোগ এবং সদস্য সংগ্রহ ও শূণ্য পদে যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দিবেন বলে জানান।

এর আগে নূরুল হক মান্নাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- আওলাদ হোসেন, আতাউর রহমান, মহিউদ্দিন আহমেদ, মিয়া শহীদ, দিন ইসলাম দিপু, সিরাজুল ইসলাম, এমদাদ হোসেন, প্রদীপ বাহাদুর।

আগামী ২৬ জুলাই সংগঠনের পরবর্তী সভার তারিখ নির্ধারণ করা হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগঠনের শিল্পীরা সংগীত পরিবেশন করেন। তবলায় ছিলেন শ্রী প্রদীপ বাহাদুর, রঞ্জন লাল ও গৌতম কিশোর ঘোষ।