হোসিয়ারী শ্রমিক ইউনিয়ন নির্বাচনে বিজয় আনতে বৈঠকে সাখাওয়াত ও আনোয়ার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ২৯ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের নির্বাচন। নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ হোসিয়ারী শ্রমিক দলের নেতারা কেন্দ্রীয় শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসেনকে সাথে নিয়ে সৌজন্য সাক্ষাত করে বৈঠক করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সঙ্গে। ১৪ জুলাই রবিবার রাতে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় সাখাওয়াত হোসেন খানের কার্যালয়ে শ্রমিকদল নেতারা সাক্ষাত করেন।

এ সময় আসন্ন নির্বাচনে সভাপতি পদ প্রার্থী আবদুল মতিন ভূইয়া ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী আলাউদ্দিন বেপারী সহ আগত হোসিয়ারী শ্রমিকদল নেতৃবৃন্দকে যেকোন প্রয়োজনে পাশে থাকার আশ্বাস প্রদান করেন সাখাওয়াত হোসেন খান।

সেই সঙ্গে নারায়ণগঞ্জ বিএনপির সকল নেতৃবৃন্দকে সকল বিভেদ বিভাজন ভুলে গিয়ে আসন্ন নির্বাচনে শ্রমিক দলের প্যানেলের পক্ষে কাজ করার আহবান জানান তিনি। সকলের মিলে মিশে কাজ করলে এ নির্বাচনে জয় ছিনিয়ে আনা সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করেন সাখাওয়াত হোসেন খান।

সাখাওয়াত হোসেন খান আরো বলেন, আমাদের সকলকে মনে রাখতে হবে আমাদের এখন একটাই লক্ষ্য আর তাহলে বিএনপি চেয়ারপারসন ও তিনবারের সফল প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারের অন্ধকার থেকে আলোতে ফিরিয়ে আনা। আর সে জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে তুমুল আন্দোলন গড়ে তুলতে হবে। দেশব্যাপী জনগণের প্রতিরোধের মুখে এই জালিম সরকার বেগম জিয়াকে মুক্তি দিতে বাধ্য হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- মহানগর শ্রমিকদলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টু, শহিদ হোসেন মন্টু, নারায়ণগঞ্জ হোসিয়ারী শ্রমিক ইউনিয়নের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবে জমজম, শ্রমিক নেতা শহিদুল ইসলাম, শহিদ হোসেন, শাহবুদ্দিন, রাসেদ ও রুহুল আমিন সরকার প্রমূখ।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ হোসিয়ারী শ্রমিক ইউনিয়ন নির্বাচনের ভোটগ্রহণ বাংলাদেশ হোসিয়ারী সমিতি কমিউনিটি সেন্টারে আগামী ২৯ জুলাই সোমবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে। ১৪ জুলাই থেকে মনোনয়ন পত্র বিতরণ ও ১৬ জুলাই মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন, ১৭ জুলাই মনোনয়নপত্র প্রত্যাহের শেষ দিন।