খোকা আপনি বাড়ি গিয়ে ঘুমান: বললেন মোশারফ হোসেন

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের বর্তমান সংসদ সদস্য ও মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে তার বায়ান্নটা ভোট নিয়ে বাড়িতে গিয়ে ঘুমাতে বলেছেন সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন। একই সঙ্গে তিনি এও মন্তব্য করেছেন যদি এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ে ১০ পারসেন্ট ভোট পান তাহলে ধরে নেয়া হবে খোকাই এমপি নির্বাচিত হয়েছেন।

১০ ডিসেম্বও সোমবার বিকেলে সোনারগাঁও মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সিংহ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের সাবেক এমপি কায়সার হাসনাতের নির্বাচনী সমাবেশে মোশারফ হোসেন বলেন, সারা সোনারগাঁয়ে আমাদের যে ভোট আছে সেই ভোটের ১০ পারসেন্ট ভোট যদি আপনি (লিয়াকত হোসেন খোকা) এই নির্বাচনে পান তাহলে আমরা মনে করবো আপনি সোনারগাঁয়ের সংসদ সদস্য হইয়া গেছেন। আমার জানা মতে সোনারগাঁয়ে আপনার ১০ পারসেন্ট ভোটও নাই।

তিনি লিয়াকত হোসেন খোকাকে উদ্দেশ্য করে আরও বলেন, তিনি প্রচারনা করেন সোনারগাঁয়ের সরকারী লোক ও পুলিশ প্রশাসন নাকি উনার পিছনে আছেন। কিন্তু উনার পিছনে তারা নাই যারা আছে জনগণের পিছনে। আর যদি তারা আপনার পিছনে থাকে তাহলে তারা সারা জীবনের জন্য ভুল করবেন আমি বলে দিলাম।

প্রশাসনকে তিনি বলেন, আমি আশা রাখি সরকারী প্রশাসন নিরপেক্ষভাবে এ নির্বাচনে কাজ করবেন তাহলে আপনারা জনগণের প্রশংসা নিয়ে যাবেন। আপনি খোকা নারায়ণগঞ্জ থাইকা আইয়া বাতাস কইরা খাইয়া খাইয়া যাইবেন এটা চলবেনা।

তিনি আরো বলেন, বৈদ্যেরবাজার ইউনিয়নে আমান সিমেন্ট নামে একটি কারখানা হয়েছে সেই কারখানার ট্রাক চলতে চলতে বিভিন্ন রাস্তা গর্ত হয়ে গেছে। বাঁশ ফেলে সিমেন্ট কোম্পানী থেকে টাকা নিয়ে কাজ না করে সেই টাকা মেরে খেয়েছেন। তার জবাব দিতে হবে। আর আপনার যেই ইচ্ছা সন্ত্রাসী বাহিনী দিয়া রাইতের বেলা সিল মাইরা বাক্স বইরা দিয়া পাশ করবেন সে চিন্তা বাদ দেন। এ সাপ নিয়া আমরা গত ৬০ বছর ধইরা খেলি। এই খেলা আমরা ৬০ বছর ধইরা খেলি। কোন সাপে কিভাবে ছোবল দেয় এইডা আমাদের জানা আছে। আপনাকে সহযোগিতা করবো যখন আপনে নিরপেক্ষভাবে ভোট নিবেন।

এমপি খোকাকে অনেকটা তিরস্কার করেই মোশারফ হোসেন বলেন, মান্নান সাব ভোটে দাড়িয়েছে। আপনে তো তার কাছে দিয়াও যাইতে পারবেন না। এই বায়ান্নটা ভোট লইয়া তিন লাখ ভোটের হিসাব কইরেনা। হেই চিন্তা বাদ দিয়া এখন বাড়ি গিয়া ঘুমান। আপনে যে সমস্ত কাজ করছেন তার হিসাব জনগণকে দিতে হইব।

এসময় তিনি সামবেশে আসা লোকদের অনুরোধ করে বলেন, আপনারা আজ থেকে বাড়িতে গিয়ে সিংহ মার্কাকে জয়ী করার জন্য কাজ করবেন। সিংহ মার্কা জয়যুক্ত হলে মনে করমু আপনারা জয়যুক্ত হয়েছেন। আমরা যখনই দায়িত্বে থাকি তার খেয়ানত করি না।

তিনি আরো বলেন, কায়সার হাসনাত এমপির দায়িত্বে থাকার সময় যদি তার কোন ভুলত্রুটি হয়ে থাকে তাহলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আবার যদি দায়িত্বপায় সেক্ষেত্রে যদি কোন ভুল করে ভুল রাস্তায় চলে তাহলে আমাদের বলবেন আমরা সংশোধন করে দিবো।’ এসময় কায়সার হাসনাতও উপস্থিত ছিলেন।