ফতুল্লায় ১০ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, মাদক উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে গত ২৪ ঘন্টায় ১০ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৩শ‘২৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৮০পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী নাজমুল ইসলাম শাহীন, লিটন ওরফে টিকিমরা লিটন এবং সাদ্দামকে ৬৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ গ্রেপ্তার করেছে।

এ ছাড়াও এই শাহীনকে গত ৮ জুলাই রাতে পুলিশ গ্রেপ্তার করেছে। শাহীন পটুয়াখালী জেলা ও থানাধীন মরিচবুনিয়া এলাকার আ.সালামের ছেলে। সে ও তার পরিবার ফতুল্লার রেলষ্টেশন এলাকায় বসবাস করে। কয়েকদিন আগে সে জেলখেটে জামিনে এসে আবার তার মাদক ব্যবসা শুরু করেছে। এই সংবাদে আবার পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

রেলষ্টেশন এলাকার চিহ্নিত আরেক মাদক ব্যবসায়ী শাহীনের সহযোগি সাদ্দামকে গ্রেপ্তার করেছে। সে জিন্নত আলীর ছেলে। লিটন ওরফে টিকিমরা লিটন দাপা ইদ্রাকপুর এলাকার মৃত ফজলুল হকের ছেলে।

এদিকে ফতুল্লা থানার পুলিশ গত ৯জুলাই মাসদাইর এলাকা থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইলিয়াস সরদারের ছেলে সেলিমকে গ্রেপ্তার করেছে। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গত ৮ জুলাই রাতে মাসদাইর এলাকা থেকে ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফজলুল হকের ছেলে রুবেল ও রমজান আলীর ছেলে ফয়সাল হোসেনকে গ্রেপ্তার করেছে।
ডিবি পুুলিশের আরেক অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শওকত হোসেনকে গ্রেপ্তার করেছে।

অপরদিকে, জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ৩০ পুরিয়া হেরোইন উদ্ধার সহ মৃত ইমাইল হোসেনের ছেলে শফিকুল ইসলামকে প্রেপ্তার করেছে।
এ ছাড়াও আলীগঞ্জ পূর্বপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মৃত তমিজ উদ্দিনের ছেলে নুর আলমকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। একই টীম ঐ এলাকা থেকে ৩০ পুরিয়া হোরোইন সহ রতনের ছেলে রুবেল মিয়াকে গ্রেপ্তার করেছে।