প্রয়াত আইনজীবী সুরুজ আলীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও প্রসিদ্ধ আইনজীবী অ্যাডভোকেট মো. সুরুজ আলীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৯ জুলাই মঙ্গলবার বাদ জোহর নারায়ণগঞ্জ নতুন কোর্ট মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির আইনজীবীগণ উপস্থিত ছিলেন।

দোয়া পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে আনিসুর রহমান দিপু বলেন, অ্যাডভোকেট সুরুজ আলী সাহেব ছিলেন আমাদের অভিভাবক। আজ আমরা যেভাবে আমাদের সিনিয়র আইনজীবীদের জন্য দোয়ার আয়োজন করেছি, ঠিক একইভাবে আমাদের পরবর্তী প্রজন্মও আমাদের মৃত্যুর পর আমাদেরকে স্মরণ করবে ও দোয়ার আয়োজন করবে। আপনারা সবাই মরহুম সুরুজ আলী সহ বারের সকল প্রয়াত আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করবেন। আর আমরা যারা জীবিত আছি সকলের জন্য দোয়া করবেন।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল বারী ভূঁইয়া, সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, বর্তমান সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আহম্মদ ভূঁইয়া, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট হুমায়ুন কবির, মরহুম সুরুজ আলীর ছেলে মোঃ শরিফুল মোমেন প্রমুখ।

এ সময় মরহুম সুরুজ আলী সহ প্রয়াত সকল আইনজীবীদের বিদেহী আত্মার মাগফেরাত ও সকল আইনজীবীদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন নতুন কোর্ট মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ ছবির উদ্দিন।