বন্দর যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানা যুবদলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। একই সঙ্গে বন্দরের ২২নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেনের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া করা হয়। গত ২ জুলাই মঙ্গলবার বাদ মাগরিব আমিন আবাসিক এলাকায় এ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়ানুষ্ঠান পূর্বক আলোচনা সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সহ-সভাপতি ছানোয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ছানোয়ার হোসেন বলেন, বাংলাদেশ একটি সোনার দেশ। অথচ স্বাধীন দেশে বসবাস করে মানুষ আজ পরাধীন। এদেশে আজ মানুষ শান্তিতে ঘুমাতে পারেনা তার একটাই কারন এক দলীয় শাষণ ব্যবস্থার জন্য। রাত শেষে সকাল হলেই মানুষ খুন, ধর্ষণ, গুমের খবর শুনতে হয়। মানুষের আজ নিরাপত্তা নেই। আজ সাধারণ মানুষের মূখে কান্না ছাড়া হাসি নেই। মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারেনা।

তিনি আরও বলেন, গণতন্ত্রকে তারা অন্যতন্ত্র বানিয়ে ফেলেছে। ক্ষমতাশীণদের প্রভাবে সাধারণ মানুষ তাদের মৌলিক অধিকার ভোট দেয়ার অধিকারটুকু হাড়িয়ে ফেলেছে। একটি স্বাধীন দেশে বিরোধী দলীয় নেত্রী বেগম জিয়াকে দীর্ঘদিন ধরে মিথ্যে মামলায় কারাবরন করতে হচ্ছে। আমরা কোন দেশে বসবাস করছি। নির্যাতন, জুলুম সাধারণ মানুষ আর মেনে নেবে না। মানুষ ঠিকই একদিন প্রতিবাদী হয়ে উঠবে। তখন ক্ষমতাশীনরা পালানোর পথ পাবেনা।

বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বন্দর থানা যুবদল নেতা নুর আলম খন্দকার, পারভেজ খান, কাজী সোহাগ, বিল্লাল হোসেন, আশাদুল হাকিম, হুমায়ুন, কামরুল ইসলাম, পনির, কাউছার, বাবু ও শিপন প্রমূখ।

পরিশেষে বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও দীর্ঘায়ু কামনাসহ ২২নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেনের আরোগ্য কামনা করে বিশেষ দোয়া পাঠ করা হয়।