নারায়ণগঞ্জে আলোকিত আইনজীবী সংঘের উৎসবমুখর ঈদ পুনর্মিলনী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে আইনজীবীদের সংগঠন ‘আলোকিত আইনজীবী সংঘ’ এর উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ঈদ পুনর্মিলনী। ৪জুলাই বৃহস্পতিবার নারায়ণগঞ্জ নতুন কোর্টের উল্টো দিকের একটি চাইনিজ রেস্তোরায় আলোকিত আইনজীবী সংঘ এর ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি অ্যাডভোকেট এম.এস.এ মনিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নানের পরিচালনায় এবং অ্যাডভোকেট মামুনুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনীতে আইনজীবীদের মাঝে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-অ্যাডভোকেট মজিবুর রহমান, অ্যাডভোকেট নিজাম উদ্দীন, অ্যাডভোকেট আতিক, অ্যাডভোকেট ইমন, অ্যাডভোকেট তারেক, অ্যাডভোকেট ইব্রাহীম মানিক, অ্যাডভোকেট সারোয়ার, অ্যাডভোকেট রুবেল, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, অ্যাডভোকেট ইতি, অ্যাডভোকেট জাকিয়া, অ্যাডভোকেট শাহনাজ, অ্যাডভোকেট সিদ্দিক, অ্যাডভোকেট নূর জাহান, অ্যাডভোকেট বিপু, অ্যাডভোকেট নাসরিন, অ্যাডভোকেট আমিনুল ইসলাম, অ্যাডভোকেট দেলোয়ার, অ্যাডভোকেট বুলবুল, অ্যাডভোকেট তাহামিদ, অ্যাডভোকেট রাসেল, অ্যাডভোকেট নাসির, অ্যাডভোকেট আকবর, অ্যাডভোকেট শারমীন, অ্যাডভোকেট আলকাশ, অ্যাডভোকেট তাহামিদা, অ্যাডভোকেট মুক্তা, অ্যাডভোকেট ঝুমা সরকার, অ্যাডভোকেট নাদিরা, অ্যাডভোকেট হালিমা সহ অন্যান্য আইনজীবীরা।

 

এ ছাড়াও এই অনুষ্ঠানের সভায় সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান এক বছরের জন্য সঞ্চয়ী প্রকল্প চালু করার প্রস্তাব করেন। এতে উপস্থিত আইনজীবীদের সর্বসম্মতিক্রমে তার বিল পাশ করানো হয়।

এদিকে পবিত্র হজ্বব্রত অ্যাডভোকেট আনোয়ার হোসেনের জন্য এবং অ্যাডভোকেট আকবরের কন্যা সন্তানের জন্য অনুষ্ঠানে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন অ্যাডভোকেট নিজাম এবং দোয়া পালন শেষে অ্যাডভোকেট আকবর সকল আইনজীবীদের মাঝে মিষ্টি বিতরণ করেন।