নারায়ণগঞ্জে রথযাত্রা মহোৎসবে নিরাপত্তায় থাকবে ২৮৯ জন পুুলিশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে রথযাত্রা মহোৎসব উপলক্ষে সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ২৮৯জন পুলিশ সদস্য মোতায়েন থাকবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

৩ জুলাই জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা মহোৎসব উপলক্ষে শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির (ইস্কন), নারায়ণগঞ্জের উদ্যোগে ৪ জুলাই জগন্নাথদেবের রথ নিয়ে নগর শোভাযাত্রা এবং ১২ জুলাই উল্টো রথযাত্রা সহ নারায়ণগঞ্জ জেলার সকল থানা এলাকায় রথযাত্রা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান সমূহের সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখা হতে একটি বিশেষ নিরাপত্তা ডিউটি প্রোগ্রাম করা হয়েছে।

আরও জানানো হয়, এ উপলক্ষ্যে প্রতিটি পয়েন্টে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রথযাত্রা উপলক্ষে বিভিন্ন বড় বড় ভবনের ছাদে বাইনোকুলার সহ রূপটপে পুলিশি ডিউটি দেওয়া হয়েছে। এ ছাড়াও ট্রাফিক নিয়ন্ত্রণের জন্য সড়কে পর্যাপ্ত ট্রাফিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

একই সঙ্গে সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ হতে সাদা পোষাকে পুলিশ ডিউটি করবে এবং গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকবে। সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ২৮৯ পুলিশ সদস্য মোতায়েন থাকবে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) সার্বক্ষণিক তদারকি করিবেন এবং জেলা পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ সার্বক্ষণিক মাঠে থাকবেন বলেও জানানো হয়।