নারায়ণগঞ্জ সদর উপজেলায় টেকসই উন্নয়ন অভিষ্ট বাস্তবায়ন কর্মশালা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলায় স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভিষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিকের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন। অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

কর্মশালায় অংশগ্রহণ করে সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষাবিদ, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, সমাজকর্মী, বিভিন্ন ধর্মের নেতা ও এনজিও কর্মীসহ ৮০ জন ব্যক্তি।

জানাগেছে, গভর্নেন্স ইনোভেশন ইউনিট, প্রধানমন্ত্রীর কার্যালয় এর সহযোগিতায় উপজেলা প্রশাসন, নারায়ণগঞ্জ সদর কর্তৃক উপজেলা পর্যায়ে টেকসই উন্নয়ন অভিষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালাটির আয়োজন করা হয়।

এতে অংশগ্রহণ করে সকলেই টেকসই উন্নয়ন সম্পর্কে দারিদ্রতা দূরিকরণ, শিক্ষা, বাল্য বিবাহ ও মাদকমুক্ত দেশ গড়ার বিষয়ে গুরুত্বপূর্ণ মতামত দিয়েছেন।