বন্দরে স্বামীর পরকীয়া প্রেমিকার মারধরের শিকার স্ত্রী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে স্বামীর পরকিয়া প্রেমে প্রতিবাদ করায় স্ত্রী তানিশাকে বেধরক পিটিয়েছে পরনারীকাতর স্বামী কামাল ও তার পরকিয়া প্রেমিকা শামসুন্নাহার।

২৯ জুন শনিবার সকালে বন্দর থানাধীন বেপারিপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে স্ত্রী তানিশা বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আহত তানিশা থানার বেপারিপাড়া এলাকার কামাল হোসেনের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘ ৯ বৎসর পূর্বে থানার কলাগাছিয়া এলাকার আবুল হোসেনের ছেলে শেখ কামালের সাথে তানিশার পারিবারিকভাবে বিবাহ হয়। এর মধ্যে তাদের দুটি সন্তান রয়েছে। বিয়ের কিছু দিন পর থেকেই কামাল বিভিন্ন মেয়েদের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েন। প্রথমে লোক লজ্জার ভয়ে তানিশা এতে প্রতিবাদ না করলেও সর্বশেষ কামাল হোসেন একই এলাকার শামসুন্নাহারের সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়লে তানিশা এতে বাধা দেন।

এরই জেরে শনিবার সকালে শেখ কামাল ও তার পরকিয়া প্রেমিকা শামসুন্নাহার তানিশাকে বেপারিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সামনে পেয়ে বেধরক মারপিট করতে থাকে। এতে তানিশার শরীরে বিভিন্ন স্থানে জখম হয়। এ সময় তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে তানিশাকে আহত অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পরে তিনি থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন।