নারায়ণগঞ্জে দুই ছিনতাইকারীকে ১৪ বছরের কারাদন্ড

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের দুই ছিনতাইকারীকে অস্ত্র মামলার রায়ে ১৪ বছর করে সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। ৩০ জুন রবিবার দুপুরে নারায়ণগঞ্জ ৭নং বিশেষ ট্রাইব্যুনাল আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। জামিনে গিয়ে আত্মগোপন করায় রায় ঘোষণার সময় সাজাপ্রাপ্ত দুই ছিনতাইকারী আদালতে অনুপস্থিত ছিল।

সাজাপ্রাপ্ত পলাতক আসামিরা হলো- মুন্সিগঞ্জ জেলার সৈয়দপুর এলাকার মৃত আবদুল হান্নানের ছেলে আওলাদ হোসেন ও বরগুনা জেলার আমতলী থানার পশ্চিম ছিলা গ্রামের খোরশেদ খানের ছেলে বিল্লাল হোসেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল জানান, ২০০৫ সালের ১৯ ডিসেম্বর সকাল ১১টায় নার্গিস বেগম ও তার ছেলে শহিদ ব্যাংক থেকে ৭৪ হাজার টাকা উত্তোলন করে রিক্সা যোগে সিদ্ধিরগঞ্জের দেলপাড়া এলাকার বাসায় যাওয়ার পথে দুইটি মোটরসাইকেলে আসা ৪জন ছিনতাইকারী টাকা ভর্তি মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ধাওয়া করে। এসময় ছিনতাইকারীদের মধ্যে ২জন একটি মোটরসাইকেল যোগে গুলি ছুরে পালিয়ে যায়। ওই সময় ছিনিয়ে নেয়া ২৬ হাজার ৭’শ টাকা, একটি মোটরসাইকেল ও একটি পিস্তল সহ স্থানীয়রা ২জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।